বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ৭ দফা দাবিতে কোয়াবের বিভাগীয় সমাবেশ

বরিশালে ৭ দফা দাবিতে কোয়াবের বিভাগীয় সমাবেশ

‘ক্যাবল টে‌লি‌ভিশন প‌রিচালনা আইন-২০০৬ এবং কেবল টে‌লি‌ভিশন বি‌ধিমালা-২০১০’-এর সং‌শো‌ধিত আইন এবং বি‌ধিমালা অতি দ্রুত বাস্তবায়‌নসহ ৭ দফা দাবিতে ব‌রিশা‌লে বিভাগীয় সমা‌বেশ ক‌রে‌ছে ক্যাবল অপা‌রেটরস এসোসিয়েশন অব বাংলা‌দেশ (কোয়াব)। আজ রবিবার বেলা সা‌ড়ে ১২টায় নগরীর মহিলা ক্লাব মিলনায়তনে এই সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

৭ দফা দাবির অন্যগুলো হ‌চ্ছে- ক্যাবল টে‌লি‌ভিশন নেটওয়ার্ক‌কে শিল্প হিসে‌বে ঘোষনা করা, ক্যাবল অপারেটরদের স্বল্প সু‌দে ব্যাংক ঋণ প্রদান, দ্রুত সময়ের মধ্যে কোয়া‌বের নির্বাচন অনুষ্ঠান, পে-চ্যা‌নে‌লের মূল্য যখন তখন বৃ‌দ্ধি না করা, ক্যাবল অপারেটরদের অনুকূলে স্থানীয় একটি কমিউনিটি চ্যানেলের অনুমতি প্রদান এবং বৈধ ক্যাবল অপা‌রেটর‌দের ব্যবসা জোড়পূর্বক হরন না করা।

সমাবেশে প্রধান অতিথি ছি‌লেন কোয়া‌বের প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি এসএম আ‌নোয়ার পার‌ভেজ। কোয়াব বরিশাল বিভাগের সমন্বয়কারী মঞ্জুরুল আলম খানের সভাপতিত্বে সমাবেশে বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন সংগঠনের সা‌বেক মহাস‌চিব নিজাম উ‌দ্দিন মাসুদ, সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক এ‌বিএম সাইফুল হো‌সেন সো‌হেল, বাংলা‌দেশ ডিজিটাল নেটওয়ার্ক লি‌মি‌টে‌ডের চেয়ারম্যান লায়ন মো. ফি‌রোজুল ইসলাম, কোয়া‌বের সা‌বেক অর্থ সম্পাদক সেলিম স‌রোয়ার এবং ব‌রিশাল বিভাগের অপর সমন্বয়কারী মাসুদ রানা পলাশ।

সমাবেশে বক্তারা ব‌লেন, ক্যা‌বেল টি‌ভি ব্যবসার দু‌র্দিন চল‌ছে। প্রায় ৫ লাখ লোক এই ব্যবসার সা‌থে কোন না কোনভা‌বে জ‌ড়িত। এ‌ত সংখ্যক লো‌কের রু‌টি রু‌জি রক্ষায় ৭ দফা দাবি মেনে নিতে প্রধানমন্ত্রীর সুদৃস্টি এবং হস্তক্ষেপ কামনা করেন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech